• শুক্রবার, ০৩ মে ২০২৪, ০২:৪৬ অপরাহ্ন |

সৈয়দপুরে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ট্রাকের ধাক্কা, নিহত-১

সিসি নিউজ।। নীলফামারীর সৈয়দপুরে সড়ক দুর্ঘটনায় মালবাহী ট্রাকের সহকারী নিহত হয়েছেন। আজ বৃহস্পতিবার সকাল ৮টার দিকে সৈয়দপুর-রংপুর মহাসড়কের হাজীর বটতলা এলাকায় ওই দুর্ঘটনাটি ঘটে। নিহত পলক চন্দ্র (২৫) দিনাজপুরের চিরিরবন্দর উপজেলার ভিয়াইল ইউনিয়নের তালপুকুর গ্রামের সুরেশ চন্দ্রের ছেলে।

আরএফএল কম্পানির ডেপুটি ম্যানেজার ফজলুল হক জানান, রংপুর মহানগরীর চেয়ারম্যানের মোড় এলাকার ডিপো থেকে বিভিন্ন মালামাল নিয়ে কোম্পানির নিজস্ব একটি ট্রাক (ঢাকা মেট্রো-অ- ১৭৫২) ঠাকুরগাঁও উদ্দেশ্যে যাচ্ছিলো। পরবর্তীতে সেটি রংপুর- সৈয়দপুর মহাসড়কের উল্লিখিত এলাকায় নিয়ন্ত্রন হারিয়ে দুর্ঘটনায় পড়ে এবং এতে ট্রাকটি সড়কের পাশে গাছের সাথে ধাক্কা লেগে পলক চন্দ্র নিহত হয়।

প্রত্যক্ষদর্শী সৈয়দপুর কামারপুকুর আইসঢাল নিজবাড়ি এলাকার বাসিন্দা বাসের ড্রাইভার মো. আলম জানান, আরএফএল কোম্পানি মালামাল বোঝাই ট্রাকটি সকাল আনুমানিক ৮টার দিকে উল্পিখিত এলাকায় পৌঁছলে পেছন দিক থেকে অপর একটি দ্রুতগতির ট্রাক ওভারটেক (অতিক্রম) করছিলো। এ সময় আরএফএল গ্রুপের মালবোঝাই ট্রাকটির চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে সড়কের পাশে থাকা বড় একটি গাছের সঙ্গে সজোরে ধাক্কা খায়। এতে দুর্ঘটনা কবলিত ট্রাকের চালক লাফিয়ে কোন রকমে জীবনে রক্ষা পেলেও তার সহকারী পলক চন্দ্র ট্রাকের ভেতরে আটকা পড়ে চাপায় ঘটনাস্থলে নিহত হন। পরে খবর পেয়ে তারাগঞ্জ হাইওয়ে পুলিশ ও সৈয়দপুর ফায়ার সার্ভিস বাহিনীর সদস্যরা দ্রুত ঘটনাস্থলে ছুঁটে আসেন।

সৈয়দপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন অফিসার মো. খুরশীদ আলম জানান, খবর পাওয়ার পর পরই ঘটনাস্থলে গিয়ে প্রায় এক ঘন্টা চেষ্টার পর দুর্ঘটনা কবলিত ট্রাকের ভেতরে আটকে পড়া চালকের সহকারীর মরদের উদ্ধার করা হয়েছে।

এ বিষয়ে তারাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহবুব মোর্শেদ জানান, ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে থানায় নেওয়া হয়েছে। আইনী প্রক্রিয়া শেষে পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হবে।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

আর্কাইভ